OrdinaryITPostAd

এডজাস্ট ফ্যানের দাম ২০২৩ - এডজাস্ট ফ্যান প্রাইস ইন বাংলাদেশ ২০২৩

এডজাস্ট ফ্যানের দাম ২০২৩ ও এডজাস্ট ফ্যান প্রাইস ইন বাংলাদেশ ২০২৩ - প্রিয় পাঠক বন্ধুরা, আজকের পোস্টে আমি আপনাদের সাথে এডজাস্ট ফ্যানের দাম ২০২৩ ও এডজাস্ট ফ্যান প্রাইস ইন বাংলাদেশ ২০২৩ সম্পর্কে আলোচনা করব। অনেকে আছেন যারা রান্নাঘর এবং বাথরুমের এডজাস্ট ফ্যান ব্যবহার করার জন্য এডজাস্ট ফ্যানের দাম ২০২৩ ও এডজাস্ট ফ্যান প্রাইস ইন বাংলাদেশ ২০২৩ সম্পর্কে জানতে চান। তাদের জন্য আমাদের আজকের পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ। কেননা আমি আজকের পোস্টে আপনাদের সাথে এডজাস্ট ফ্যানের দাম ২০২৩ ও এডজাস্ট ফ্যান প্রাইস ইন বাংলাদেশ ২০২৩ এ সকল বিষয় সম্পর্কে তুলে ধরব।

এডজাস্ট ফ্যানের দাম ২০২৩ - এডজাস্ট ফ্যান প্রাইস ইন বাংলাদেশ ২০২৩
প্রিয় ভিউয়ার্স, আপনি কি এডজাস্ট ফ্যানের দাম ২০২৩ ও এডজাস্ট ফ্যান প্রাইস ইন বাংলাদেশ ২০২৩ আর্টিকেলটি পড়ার জন্য আমাদের আজকের পোস্টটি ওপেন করেছেন। তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকের পোস্টের শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে আপনি এডজাস্ট ফ্যানের দাম ২০২৩ ও এডজাস্ট ফ্যান প্রাইস ইন বাংলাদেশ ২০২৩ এ সকল বিষয়ে জানতে পারবেন।

এডজাস্ট ফ্যানের দাম ২০২৩ - এডজাস্ট ফ্যান প্রাইস ইন বাংলাদেশ ২০২৩

আপনি কি আপনার রান্নাঘর ও টয়লেটে এডজাস্ট ফ্যান লাগানোর জন্য এডজাস্ট ফ্যান দাম ২০২৩ সম্পর্কে জানতে চান। বর্তমানে বাংলাদেশে অনেক কোম্পানি এডজাস্টমেন্ট তৈরি করছে। কিন্তু বাংলাদেশের সবচাইতে সেরা নাম্বার ওয়ান ব্যান্ড ওয়ালটন কোম্পানি এডজাস্ট ফ্যান তৈরি করে থাকেন। ওয়ালটন কোম্পানির প্রোডাক্ট যারা ব্যবহার করে থাকেন। 

তারা নিশ্চয়ই জানেন ওয়ালটন কোম্পানির প্রোডাক্ট কেমন হয়। তাদেরকে আর বেশি বলার প্রয়োজন হবে না। ওয়ালটন কোম্পানির কম দামে ভালো মানের পণ্য সব সময় ক্রেতাদের দেয়ার জন্য চেষ্টা করে থাকে। বর্তমান বাজারে ওয়াল্টন কোম্পানি টিভি ফ্রিজ এসি কম্পিউটার ল্যাপটপ ওয়াশিং মেশিন রাইস কুকার বেন্ডার রুটি মেকার রুম হিটার ইত্যাদি পাশাপাশি তৈরি করছে ওয়ালটন এডজাস্ট ফ্যান।

এটি আপনার রান্নাঘর ও টয়লেটের দুর্গন্ধ হতে আপনাকে মুক্তি দিবে। ওয়ালটন অ্যাডজাস্ট ফ্যান ব্যবহার অনেক স্বাস্থ্যসম্মত। এটা তৈরি করা হয়েছে অনেক ভালো মানের কয়েল ব্যবহার করে। আপনারা যারা ওয়ালটন কোম্পানির এডজাস্ট ফ্যান ক্রয় করতে চান। 

তাদের জন্য আমাদের আজকের আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। আপনারা আজকের আর্টিকেল মনোযোগ মনোযোগ সহকারে পড়লে। আপনি এডজাস্ট ফ্যান জানার পাশাপাশি এডজাস্ট ফ্যান কেনার লিংক সম্পর্কে পেয়ে যাবেন। নিচে আপনাদের সুবিধার্থে এডজাস্ট ফ্যানের দাম ২০২৩ ও এডজাস্ট ফ্যান প্রাইস ইন বাংলাদেশ ২০২৩ সম্পর্কে আলোচনা করা হবে।

ফ্যানের প্রধান কাজ কি? এডজাস্ট ফ্যান কি? - এডজাস্ট ফ্যানের কাজ কি?

সাধারণত একটি ফ্যানের প্রধান কাজ হল বাতাস নিশ্চিত করা। ফ্যানগুলি বেশিরভাগই এয়ার কন্ডিশনার, বায়ুচলাচল এবং গরম করার (HVAC) সেক্টরে ব্যবহৃত হয়। আরো সহজ ভাষায় বলতে, ফ্যানের প্রধান কাজ হল অভ্যন্তরীণ বায়ুকে তাজা বাতাসে প্রতিস্থাপন করে বাসি বাতাসকে পুনর্নবীকরণ করা বা বায়ুচলাচল বা শীতল করার জন্য বায়ু সঞ্চালন বৃদ্ধি করা।

আজকাল টয়লেট, রান্নাঘর এছাড়াও অনেকে ঘরেও গ্যাস ফ্যান অর্থাৎ এডজাস্ট ফ্যান ব্যবহার করে থাকে। সবচেয়ে বেশি রান্নাঘরেই এডজাস্ট ফ্যান ব্যবহার বৃদ্ধি রয়েছে। এই ফ্যান রান্নার গরম বাতাস টেনে বাইরে বের করে দেয় ফলে তুলনামূলক ঠান্ডা থাকে রান্নাঘর। একটি রান্নাঘরে এডজাস্ট ফ্যানের উপকারিতা অনেক হলেও এটি প্রায় অযত্নেই পড়ে থাকে। 

আমরা রান্নাঘরে রান্না করতে গ্যাসের চুলা ও সৌন্দর্যের জন্য বেসিন ব্যবহার করে থাকি। নিয়মিত গ্যাসের চুলা, বেসিন, রান্নাঘর পরিস্কার করলেও এডজাস্ট ফ্যান পরিস্কার করা হয়না। এটি করা মোটেও ঠিক না।

রান্নাঘরে শুধু মাত্র যে রান্নাঘর ঠান্ডা করে তা না। রান্নার করার সময় রান্নার ঝাঁজ অথবা গন্ধ দূর দূর্গন্ধ দূর করে থাকে এই এডজাস্ট ফ্যান। বর্তমানে তাপদয়ের প্রবণতা অনেক বৃদ্ধি পেয়েছে। এর কারণে অনেকে আছে যারা সাধ্যের মধ্যে এসি কিনতে পারেন না। তারা চাইলে তাদের রুমে গরম তাপ বের করে দেয়ার জন্য এডজাস্ট ফ্যান ব্যবহার করতে পারেন। 

এতে করে আপনার রুমের পরিবেশটা অনেক সুন্দর থাকবে। এছাড়া যারা টয়লেটে এডজাস্ট ফ্যান ব্যবহার করতে চান। তাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ এই এডজাস্ট ফ্যান। কারণ সচরাচর সবচাইতে বেশি দুর্গন্ধযুক্ত স্থান টয়লেট। শহরে বিভিন্ন প্রতিষ্ঠান ও গার্মেন্ট টয়লেটে ব্যবহার করা হয়ে থাকে এডজাস্ট ফ্যান।

আশা করি আজকের পোস্টটি পড়ে আপনারা ফ্যানের প্রধান কাজ কি? এডজাস্ট ফ্যান কি? এডজাস্ট ফ্যানের কাজ কি এ বিষয়ে সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পেরেছেন।

ওয়ালটন এডজাস্ট ফ্যানের দাম ২০২৩ - Walton adjust fan price in bangladesh - Model: WEF 0601

প্রিয় পাঠক বন্ধুরা, আপনাদের সুবিধার্থে বাংলাদেশের সেরা ওয়ালটন কোম্পানির প্রস্তুত ওয়ালটন এডজাস্ট ফ্যান নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। বর্তমানে ওয়ালটন কোম্পানি এই এডজাস্ট ফ্যানগুলো অনেক উন্নত প্রযুক্তি দ্বারা করা হয়েছে। ওয়ালটন কোম্পানি এডজাস্ট ফ্যানগুলো ভেতর থেকে ভালো বাতাস শোষণ করে এবং বাইরে প্রতিফলন করে। 

ওয়ালটন এডজাস্ট ফ্যানের মোটর অস্বাভাবিকভাবে গরম হলে ফ্যান স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যায়। উন্নত ফলক নকশা হয়েছে ওয়ালটন এডজাস্ট ফ্যানের। মোটর একক ফেজ ছায়াযুক্ত মেরু মোটর প্রকার। ইনসুলেশন ক্লাস ই। ওয়ালটন কোম্পানির WEF 0601 মডেলের এডজাস্ট ফ্যান এর দাম রাখা হয়েছে ৮৩০ টাকা। এই ওয়ালটন কোম্পানি এডজাস্টমেন্ট সম্পর্কে আরও কিছু তথ্য নিচে দেওয়া হল।

এডজাস্ট ফ্যানের দাম ২০২৩ - এডজাস্ট ফ্যান প্রাইস ইন বাংলাদেশ ২০২৩

পণ্যের নামঃ WEF 0601

ওয়ালটন এডজাস্ট ফ্যান প্রাইস ইন বাংলাদেশ ২০২৩ মাত্র ৮৩০ টাকা ।

ওয়াল মাউন্টিং।

শোষণের ধরনঃ এক মাত্রিক (ভিতর থেকে আঁকা)।

টাইপঃ এডজাস্ট ফ্যান

রংঃ সাদা 

আকারঃ 150 মিমি (6")

প্রচলিতঃ 0.16 A

গতিঃ 1350 RPM

ফ্রিকোয়েন্সিঃ 50Hz

ইনপুট পাওয়ারঃ 40W

পাওয়ার ফ্যাক্টরঃ 0.95

রেটেড ভোল্টেজঃ এসি 220 ভোল্ট।

শক্ত কাগজের মাত্রা (L-245xW-135xH-245) মিমি। ওয়ালটন এডজাস্ট ফ্যান ক্রয় করতে এই লিংকে ক্লিক করুন। 

ওয়ালটন এডজাস্ট ফ্যানের দাম ২০২৩ - Walton adjust fan price in bangladesh - Model: WEF 0801

বন্ধুরা, আপনাদের সামনে নিয়ে হাজির হলাম আরেকটি ওয়ালটন কোম্পানির এডজাস্ট ফ্যান নিয়ে। ওয়ালটন কোম্পানির এই এডজাস্ট ফ্যানের মোটর একক ফেজ ছায়াযুক্ত মেরু মোটর প্রকার।ইনসুলেশন ক্লাস। এই ওয়ালটন কোম্পানির এডজাস্ট ফ্যানের মডেল হল WEF 0801। বর্তমান বাজার মূল্য ৯৩০ টাকা। আপনি ওয়ালটনের যে কোন শোরুমে এটি পেয়ে যাবেন। আপনাদের সুবিধার্থে নিচে আরও কিছু তথ্য তুলে ধরা হলো।

এডজাস্ট ফ্যানের দাম ২০২৩ - এডজাস্ট ফ্যান প্রাইস ইন বাংলাদেশ ২০২৩
পণ্যের নামঃ WEF 0801।
ওয়ালটন এডজাস্ট ফ্যান প্রাইস ইন বাংলাদেশ ২০২৩ মাত্র ৯৩০ টাকা ।

ওয়াল মাউন্টিং।

শোষণের ধরনঃ এক মাত্রিক (ভিতর থেকে আঁকা)।

টাইপঃ এডজাস্ট ফ্যান।

 রংঃ সাদা।

আকারঃ 200 মিমি (8")।

প্রচলিতঃ 0.16 A।

গতিঃ 1300 RPM।

ফ্রিকোয়েন্সিঃ 50Hz।

ইনপুট পাওয়ারঃ 40W।

পাওয়ার ফ্যাক্টরঃ.98।

রেটেড ভোল্টেজঃ এসি 220 ভোল্ট।

শক্ত কাগজের মাত্রা (L-315xW-150xH-315) মিমি। ওয়ালটন অ্যাডজাস্ট ফ্যান ক্রয় করতে এই লিংকে ক্লিক করুন।

ওয়ালটন এডজাস্ট ফ্যানের দাম ২০২৩ - Walton adjust fan price in bangladesh - Model: WEF 1001

আমরা ইতিমধ্যে দুটি ওয়াল্টন অ্যাডজাস্টমেন্ট সম্পর্কে জেনেছি। এখন জানবো ওয়ালটন কোম্পানির তৃতীয় অ্যাডজাস্ট ফ্যান সম্পর্কে ওয়ালটন অ্যাডজাস্ট ফ্যানের গতি এক থাকে। মোটর অস্বাভাবিকভাবে গরম হলে ফ্যান স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যায়। উন্নত ফলক নকশা। 

মোটর একক ফেজ ছায়াযুক্ত মেরু মোটর প্রকার। ইনসুলেশন ক্লাস। সচরাচর এই ওয়ালটন এডজাস্ট ফ্যানগুলো রান্নাঘর ও টয়লেটে বেশি ব্যবহার করা হয়ে থাকে। ওয়ালটন কোম্পানির WEF 1001 মডেল এডজাস্ট ফ্যানের দাম হল ১০৭০ টাকা। নিচে আরও কিছু তথ্য তুলে ধরা হলো।

এডজাস্ট ফ্যানের দাম ২০২৩ - এডজাস্ট ফ্যান প্রাইস ইন বাংলাদেশ ২০২৩
পণ্যের নামঃ WEF 1001।

ওয়ালটন এডজাস্ট ফ্যান প্রাইস ইন বাংলাদেশ ২০২৩ মাত্র ১০৭০ টাকা ।

ওয়াল মাউন্টিং।

শোষণের ধরনঃ এক মাত্রিক (ভিতর থেকে আঁকা)।

 টাইপঃ এডজাস্ট ফ্যান।

 রংঃ সাদা।

আকারঃ 250 মিমি (10")।

প্রচলিতঃ 0.2 A।

গতিঃ 1250 RPM।

ফ্রিকোয়েন্সিঃ 50Hz।

ইনপুট পাওয়ারঃ 42W।

পাওয়ার ফ্যাক্টরঃ.98।

রেটেড ভোল্টেজঃ এসি 220 ভোল্ট।

শক্ত কাগজের মাত্রা (L-365xW-150xH-365) মিমি। ওয়ালটন কোম্পানির অ্যাডজাস্ট ফ্যান ক্রয় করতে এই লিংকে ক্লিক করুন।

ওয়ালটন এডজাস্ট ফ্যানের দাম ২০২৩ - Walton adjust fan price in bangladesh - Model: WEF 1001N

পাঠক বন্ধুরা, আপনাদের সুবিধার্থে ওয়ালটন কোম্পানির পাঁচ নাম্বার এডজাস্ট ফ্যান নিয়ে হাজির হলাম। একক গতি। মোটর অস্বাভাবিকভাবে গরম হলে ফ্যান স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যায়। উন্নত ফলক নকশা। মোটর একক ফেজ ছায়াযুক্ত মেরু মোটর প্রকার। ইনসুলেশন ক্লাস ক্লাস ই। বর্তমান এই WEF1001N মডেলের ওয়ালটন এডজাস্ট ফ্যানের দাম ১২০০ টাকা নিচে আরও কিছু তথ্য তুলে ধরা হলো।

এডজাস্ট ফ্যানের দাম ২০২৩ - এডজাস্ট ফ্যান প্রাইস ইন বাংলাদেশ ২০২৩

পণ্যের নামঃ WEF1001N।

ওয়ালটন এডজাস্ট ফ্যান প্রাইস ইন বাংলাদেশ ২০২৩ মাত্র ১২০০ টাকা ।

টাইপঃ এডজাস্ট ফ্যান।

রংঃ সাদা ।

আকারঃ 250 মিমি।

প্রচলিতঃ 0.2 A।

গতিঃ 1300 RPM।

ফ্রিকোয়েন্সিঃ 50Hz।

বিদ্যুৎ খরচঃ 45 ওয়াট।

পাওয়ার ফ্যাক্টরঃ 0.98।

রেটেড ভোল্টেজঃ 220V। ওয়ালটন কোম্পানি এডজাস্ট ফ্যান ক্রয় করতে এই লিংকে ক্লিক করুন। 

ওয়ালটন এডজাস্ট ফ্যানের দাম ২০২৩ - Walton adjust fan price in bangladesh - Model: WEF 1201N

ওয়ালটন কোম্পানির দূর্দান্ত পারসংস্কৃত এডজাস্ট ফ্যানের মধ্যে একটি। এই এডজাস্ট ফ্যানের মডেল হল WEF1201N। ওয়ালটন কোম্পানির গ্রাহক যারা ওয়ালটন কোম্পানির প্রোডাক্ট ব্যবহার করেন। তারা জানেন ওয়ালটন কোম্পানির প্রোডাক্ট কেমন হয়। আমার দৃষ্টিতে সবচাইতে ভালো এবং অনেকদিন সার্ভিস প্রদান করে এই এডজাস্ট ফ্যান। ওয়ালটন কোম্পানির এডজাস্ট ফ্যান এর দাম হল ১৩০০ টাকা। নিচে ওয়ালটন কোম্পানির এডজাস্ট ফ্যান সম্পর্কে আরো কিছু তথ্য তুলে ধরা হলো।

এডজাস্ট ফ্যানের দাম ২০২৩ - এডজাস্ট ফ্যান প্রাইস ইন বাংলাদেশ ২০২৩

একক গতি।

মোটর অস্বাভাবিকভাবে গরম হলে ফ্যান স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যায়।

উন্নত ফলক নকশা।

ওয়ালটন এডজাস্ট ফ্যান প্রাইস ইন বাংলাদেশ ২০২৩ মাত্র ১৩০০ টাকা ।

পণ্যের নামঃ WEF1201N।

টাইপঃ এডজাস্ট ফ্যান।

রংঃ সাদা ।

আকারঃ 300 মিমি।

প্রচলিতঃ 0.2 A।

গতিঃ 1150 RPM।

ফ্রিকোয়েন্সিঃ 50Hz।

পাওয়ার খরচঃ 55 ওয়াট।

পাওয়ার ফ্যাক্টরঃ 0.96।

মোটর এককঃ ফেজ ছায়াযুক্ত মেরু মোটর প্রকার।

রেটেড ভোল্টেজঃ 220V।

ইনসুলেশন ক্লাসঃ ক্লাস ই। ওয়ালটন কোম্পানি এডজাস্ট ফ্যান ক্রয় করতে এই লিংকে ক্লিক করুন। 

এডজাস্ট ফ্যান লাগানোর নিয়ম ২০২৩

আমাদের মধ্যে অনেকে আছে যারা এডজাস্ট ফ্যান লাগানোর নিয়ম সম্পর্কে গুগলে সার্চ করে থাকেন। এডজাস্ট ফ্যান লাগানোর নিয়ম অনেক সহজ আপনি চাইলে বাসায় নিজেই করতে পারবেন। যদি আমার আপনার কাছে ফিটিং করা জিনিস গুলা থাকে। তবে সবচাইতে ভালো হয় যদি আপনি কোন মিস্ত্রীকে দিয়ে লাগিয়ে নিন। কারণ আপনি যদি সঠিক নিয়মে এডজাস্ট ফ্যান লাগাতে না পারেন।

তাহলে এডজাস্ট ফ্যান ভেঙ্গে যেতে পারে। কারণ এটির পাখা অনেক সফ্ট এবং এর বডি অনেক সফ্ট। অতিরিক্ত চাপ লাগার কারণে এটি ফেটে যেতে পারে বা ভেঙ্গে যেতে পারে। তাই সবচাইতে ভালো হয় যদি আপনি কোন মিস্ত্রীকে দিয়ে এটি লাগিয়ে নিন। নিচে এডজাস্ট ফ্যান লাগানোর ভিডিও দেওয়া হল এখান থেকে আপনি এডজাস্টমেন্ট লাগানোর নিয়ম সম্পর্কে জানতে পারবেন।

সর্বশেষ কথাঃ এডজাস্ট ফ্যানের দাম ২০২৩ - এডজাস্ট ফ্যান প্রাইস ইন বাংলাদেশ ২০২৩

বন্ধুরা, আজকের পোস্টে ইতিমধ্যে আমরা এডজাস্ট ফ্যানের দাম ২০২৩ ও এডজাস্ট ফ্যান প্রাইস ইন বাংলাদেশ ২০২৩ সম্পর্কে আলোচনা করেছি। যারা ওয়ালটন কোম্পানি এডজাস্ট ফ্যান ক্রয় করতে ইচ্ছুক। তাদের সুবিধার্থে লিংক দেওয়া রয়েছে। আপনারা চাইলে এই লিংকে গিয়ে আপনার পছন্দমত এডজাস্ট ফ্যান ক্রয় করতে পারবেন।

আশা করি আজকের পোস্টটি পড়ে আপনার অনেক উপকৃত হয়েছেন। পোস্টটি পড়ে যদি আপনাদের ভালো লেগে থাকে। তাহলে অবশ্যই আপনি বন্ধুদের সাথে শেয়ার করবেন।

এখন আমাদের সঙ্গে থেকে শুরু থেকে শেষ পর্যন্ত পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩