OrdinaryITPostAd

আরএফএল কিচেন রেক ২০২৩ - আরএফএল রেক প্রাইস ইন বাংলাদেশ ২০২৩

আরএফএল কিচেন রেক ২০২৩ ও আরএফএল রেক প্রাইস ইন বাংলাদেশ ২০২৩ - প্রিয় ভিউয়ার্স, আসসালামু আলাইকুম। এফ এস বিডি আইটি এর পক্ষ থেকে আরএফএল কিচেন রেক ২০২৩ ও আরএফএল রেক প্রাইস ইন বাংলাদেশ ২০২৩ আর্টিকেলে আপনাদের জানাই স্বাগতম। আপনারা যারা ঘর সাজানোর জন্য অথবা কিচেন সৌন্দর্য বৃদ্ধি করার জন্য আরএফএল কিচেন রেক ২০২৩ খুঁজছেন? তাদের জন্য আমাদের আজকের আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। 

আরএফএল কিচেন রেক ২০২৩ - আরএফএল রেক প্রাইস ইন বাংলাদেশ ২০২৩

কেননা আজকের পোস্টে আপনারা শেষ পর্যন্ত পড়লে আরএফএল কিচেন রেক প্রাইস ইন বাংলাদেশ ২০২৩ সম্পর্কে জানতে পারবেন। বর্তমান বাজারে সবচেয়ে জনপ্রিয় আরএফএল কোম্পানি। বিভিন্ন ধরনের উন্নত মানের প্লাস্টিকের পণ্য তৈরি করে থাকে। আরএফএল কোম্পানির রেক দামে কম মানে ভালো। ছোট বড় সকলের জন্য আরএফএল কোম্পানি বিভিন্ন ধরনের প্লাস্টিকের প্রোডাক্ট তৈরি করে থাকে।

আপনারা যারা আমাদের আজকের আর্টিকেল আরএফএল কিচেন রেক ২০২৩ ও আরএফএল রেক প্রাইস ইন বাংলাদেশ ২০২৩ আর্টিকেলটি ওপেন করেছেন। তাদের সুবিধার্থে আমরা আজকে কিছু নতুন নতুন মডেলের কিচেন রেক আপনাদের সামনে তুলে ধরব। যেগুলো দেখে আপনি পছন্দ করে ক্রয় করতে পারবেন। এছাড়াও আরএফএল কিচেন রেক ২০২৩ এর পিকচার এবং সাথে আর এফ এল র‌েক প্রাইজ ইন বাংলাদেশ ২০২৩ দেওয়া থাকবে।

আরএফএল কিচেন রেক ২০২৩ - আরএফএল রেক প্রাইস ইন বাংলাদেশ ২০২৩

প্রিয় পাঠক বন্ধুরা, আজকের পোস্টে আমি আপনাদের সাথে আরএফএল কিচেন রেক ২০২৩ ও আরএফএল রেক প্রাইস ইন বাংলাদেশ ২০২৩ সম্পর্কে আলোচনা করব। বর্তমান বাংলাদেশের প্লাস্টিকের প্রোডাক্ট তৈরি করে জনপ্রিয়তা শীর্ষ রয়েছে আরএফএল কোম্পানি। আরএফএল কোম্পানি সারা বাংলাদেশের সকল জেলায় প্রচলিত রয়েছে। যারা আরএফএল কোম্পানির প্রোডাক্ট ব্যবহার করে। তারা জানে আরএফএল কোম্পানির প্রোডাক্ট গুলো কেমন হয়ে থাকে।

আরএফএল কোম্পানি জনপ্রিয়তা বেশি কারণ হলো এরা কম দামে ভালো মানের পণ্য বিক্রয় করে। আরএফএল কোম্পানির ঘর থেকে শুরু করে রান্নাঘর ব্যবহার করার জন্য তৈরি করেছে আরএফএল কিচেন রেক। বর্তমানে অনেক সুন্দর সুন্দর ডিজাইন করে তৈরি করেছে আর এফ এল কিচেন রেক। এগুলো দেখতে যেমন সুন্দর তেমনি এটা টিকসই করে অনেক দিন ধরে।

বাংলাদেশের প্লাস্টিকের পণ্য দিক থেকে নাম্বার ওয়ান ব্র্যান্ড হিসেবে পরিচিত আরএফএল কোম্পানি।মেজর জেনারেল হিসেবে আমজাদ খান চৌধুরী ১৯৮১ সালে বাংলাদেশ সেনাবাহিনী থেকে অবসরে যান। ১৯৮১ সালে তিনি রংপুরে টিউবওয়েল তৈরির কারখানা হিসেবে রংপুর ফাউন্ড্রি লিমিটেড (আরএফএল) প্রতিষ্ঠা করেন।

এতক্ষণ আমরা আরএফএল কোম্পানি ও পণ্য সম্পর্কে বিভিন্ন তথ্য জেনেছি। এখন আমরা জানবো আরএফএল কিচেন রেক ২০২৩ ও আরএফএল রেক প্রাইস ইন বাংলাদেশ ২০২৩ সম্পর্কে।

আরএফএল প্লাস্টিকের কিচেন রেক ২০২৩

পরিবারের বা সংসারের বিভিন্ন কাজের ক্ষেত্রে আরএফএল প্লাস্টিকের রেক ব্যবহার করা হয়ে থাকে। আরএফএল প্লাস্টিক রেক দামে কম মানে ভালো। আরএফএল প্লাস্টিক রেক অনেক মজবুত হয়ে থাকে। বিভিন্ন ধরনের ডিজাইন ও বিভিন্ন কালারের আরএফএল র‌েক পাওয়া যায়। 

ধনী থেকে গরীব সব লেভেলের মানুষদের জন্য তৈরি করা হয়েছে আর এফ এল রেক। ধনীদের জন্য বিভিন্ন স্টাইলিশ দাম একটু বেশি ঘর কিংবা রান্নাঘর সব জায়গার জন্য তৈরি করা হয়েছে প্লাস্টিকের রেক। 

বিভিন্ন ডিজাইনের বিভিন্ন অ্যাঙ্গেলের রাখার জন্য আলাদা আলাদা রেক পাবেন আরএফএল কোম্পানির। গরিবদের স্বার্থের মধ্যে যেন আর এফ এল রেক ক্রয় করতে পারে এরকম চিন্তা করে আরএফএল কোম্পানির মালিক গরিবদের জন্য আর এফ এল এর রেক তৈরি করেছেন। আরএফএল রেক সাধারণত হালকা ওজনের হয়ে থাকে। এবং বিভিন্ন ভাগে ভাগে অর্থাৎ আলাদা আলাদা সেটাপ বা ইনস্টল করা যায় বলে এটি যে কোন জায়গায় যে কোন সময় নিয়ে যাওয়া যায়।

আরএফএল প্লাস্টিক রেক সম্পর্কে অনেক কথা শুনলাম। এখন আমরা জেনে নেব আরএফএল প্লাস্টিক রেক এর দাম ২০২৩ সম্পর্কে।

আরএফএল কিচেন রেক ২০২৩ - RFL Kitchen Rake Price - Model: Smart Kitchen Rack Mini-Red & white

বাড়ি/ গৃহস্থালি ও রান্নাঘরের জিনিসপত্র/রান্নাঘর এবং বহুমুখী র‌্যাক/স্মার্ট কিচেন র‌্যাক মিনি-লাল ও সাদা।

আর এফ এল রেক প্রাইস ইন বাংলাদেশ= ৪৮০ টাকা

আইটেমের নামঃ Smart Kitchen Rack Mini-Red & white

আইটেম কোডঃ 891301

ব্র্যান্ডঃ আরএফএল

উপাদানঃ পলিপ্রোপিলিন

মাত্রাঃ L-42 x W-31 x H-41 CM

রঙঃ লাল এবং সাদা (প্রদত্ত ছবি হিসাবে)।

যত্নের নির্দেশাবলীঃ পরিষ্কার ভেজা কাপড় দিয়ে পরিষ্কার করুন। কঠোর রাসায়নিক ব্যবহার এড়িয়ে চলুন।

আরএফএল কিচেন রেক ২০২৩ - আরএফএল রেক প্রাইস ইন বাংলাদেশ ২০২৩

RFL কিচেন রেক 100% পিওর উপকরণ দিয়ে তৈরি।

আরএফএল কিচেন রেক উচ্চ মানের, শক্তিশালী এবং মার্জিত পার্শ্ব অংশের সাথে আসে।

আরএফএল কিচেন রেক আপনার রান্নাঘরের জন্য একটি নিখুঁত ম্যাচ হবে।

আরএফএল কিচেন রেক এর স্টাইলিশ এবং কালারফুল লুক আপনার রান্নাঘরের সৌন্দর্য বাড়ায়।

আপনার থালা-বাসুন এবং গ্লাস জগ ও পরিষ্কার রাখার জন্য অতিরিক্ত ডিশ ড্রেনার এবং গ্লাস স্ট্যান্ড রেক।

আরএফএল কিচেন রেক রান্নাঘরের জন্য সুপার স্পেস সেভিং সলিউশনের জন্য একটি কমপ্যাক্ট ডিজাইন।

বিভিন্ন আকৃতি এবং একাধিক রঙ সমন্বয়।

রান্নাঘরের যে কোনও জায়গায় ফিট করুন। ক্রয় করতে এই লিংকে ক্লিক করুন

আরএফএল কিচেন রেক ২০২৩ - RFL Kitchen Rake Price - Model: RFL Royal Kitchen Shelf Slim Blue

আপনার সামনে নিয়ে আসলাম আর এফ এল কোম্পানির দুর্দান্ত সুন্দর ও আকর্ষণীয় একটি আরএফএল কিচেন রেক। তাদের বাজেট একটু বেশি তারা চাইলে এই রেকটি ক্রয় করতে পারেন। এর একটি অনেক মজবুত। আরএফএল কোম্পানির RFL Royal Kitchen Shelf Slim Blue মডেলের একটি দাম হলো ৬০৫৬ টাকা। নিচে আরও কিছু তথ্য তুলে ধরা হল।।

আর এফ এল রেক প্রাইস ইন বাংলাদেশ= ৬০৫৬ টাকা

আইটেমের নামঃ RFL Royal Kitchen Shelf Slim Blue

আইটেম কোডঃ 939935 

ব্র্যান্ডঃ আর এফ এল

রঙঃ নীল।

উপাদানঃ পলিপ্রোপিলিন

আরএফএল কিচেন রেক ২০২৩ - আরএফএল রেক প্রাইস ইন বাংলাদেশ ২০২৩

আলোর উৎস, ফটোগ্রাফি বা আপনার ডিভাইসের প্রদর্শন সেটিংসের বিচ্যুতির কারণে প্রকৃত পণ্যের প্রকৃত রঙ সামান্য পরিবর্তিত হতে পারে।

রয়্যাল হেভি এমএস ম্যাটেরিয়াল মোটা রঙের আবরণ স্বাস্থ্যকর এবং নিরাপদ শক্তিশালী এবং টেকসই পরিষ্কার করা সহজ রেকের সাথে বিশাল স্টোরেজ স্পেস ডাইমেনশন L X W X H (CM): 73.7 X 40 X 17 ব্লু-ডাক্ট ডেলিভারি দেওয়া হয়েছে। স্টকে পণ্যের প্রাপ্যতা। ক্রয় করতে এই লিংকে ক্লিক করুন।

আরএফএল কিচেন রেক ২০২৩ - RFL Kitchen Rake Price - Model: RFL Queen Kitchen Rack 4 Step

আপনাদের মাঝে নিয়ে আসলাম আর এফ এল কোম্পানির কিচেন রেক। যারা কম দামের ভালো মানের রেক ক্রয় করতে চান। তাদের জন্য RFL Queen Kitchen Rack 4 Step মডেলের একটি রেক আপনাদের সামনে তুলে ধরলাম। আশা করি আপনাদের পছন্দ হবে। আরএফএল কোম্পানির কিচেন রেক দাম ১৫০০ টাকা। নিচে আরো কিছু তথ্য তুলে ধরা হল।

আরএফএল কিচেন রেক ২০২৩ - আরএফএল রেক প্রাইস ইন বাংলাদেশ ২০২৩

আর এফ এল রেক প্রাইস ইন বাংলাদেশ= ১৫০০ টাকা

আইটেমের নামঃ RFL Queen Kitchen Rack 4 Step

আইটেম কোড: 861562

ব্র্যান্ড: TFL প্লাস্টিক

উপাদান: পলিপ্রোপিলিন

ওজন (প্রায়): 4.3 কেজি

মাত্রা: L-51.5 x W-40 x H-113 সেমি

টেকসই পণ্য। ক্রয় করতে এই লিংকে ক্লিক করুন

আরএফএল কিচেন রেক ২০২৩ - RFL Kitchen Rake Price - Model: RFL Smart Kitchen Cabinet Black

বন্ধুরা আপনাদের সামনে নিয়ে আসলাম আরেকটি আরএফএল কিচেন রেক। দেখতে অনেক আকর্ষণীয়। অনেক বড় জায়গা আছে। এটা দেখতে অনেকটা ওয়ার্ডব সিস্টেমের। আরএফএল কোম্পানির RFL Smart Kitchen Cabinet Black মডেলের রেকের দাম হলো ৬৫০০ টাকা। নিচে আরো কিছু তথ্য তুলে ধরা হলো।

আরএফএল কিচেন রেক ২০২৩ - আরএফএল রেক প্রাইস ইন বাংলাদেশ ২০২৩

আর এফ এল রেক প্রাইস ইন বাংলাদেশ=৬৫০০ টাকা

আইটেমের নামঃ RFL Smart Kitchen Cabinet Black

ব্র্যান্ডঃ আরএফএল রেক

মাত্রাঃ L-70 x W-37 x H-133.5 সেমি

উপাদানঃ পলিপ্রোপিলিন

রঙঃ মিশ্র (প্রদত্ত ছবি হিসাবে)। 

বৈশিষ্ট্যঃ শক্তিশালী এবং টেকসই, রং এবং মাপ উপলব্ধ,পরিষ্কার করা সহজ, পরিবেশ বান্ধব, সেটিং ম্যানুয়াল আছে। ক্রয় করতে এই লিঙ্কে ক্লিক করুন।

সর্বশেষ কথাঃ আরএফএল কিচেন রেক ২০২৩ - আরএফএল রেক প্রাইস ইন বাংলাদেশ ২০২৩

প্রিয় পাঠক বন্ধুরা, আজকের পোস্টে ইতিমধ্যে আমরা আরএফএল কিচেন রেক ২০২৩ ও আরএফএল রেক প্রাইস ইন বাংলাদেশ ২০২৩ সম্পর্কে জেনেছি। আপনারা যারা আরএফএল কিচেন রেক ২০২৩ ও আরএফএল রেক প্রাইস ইন বাংলাদেশ ২০২৩ গুগলে লিখে সার্চ করে খুজছিলেন। আশা করি আপনারা এখন আপনাদের পছন্দ মত রেক দেখে ক্রয় করতে পারবেন। আপনারা চাইলে অনলাইনে ক্রয় করতে পারেন। অথবা যে কোন দোকান থেকে ক্রয় করতে পারবেন।

আশা করি আজকের পোস্টটি পড়ে আপনার অনেক উপকৃত হয়েছেন। এবং আরএফএল কিচেন রেক ২০২৩ ও আরএফএল রেক প্রাইস ইন বাংলাদেশ ২০২৩ সম্পর্কে জানতে পেরেছেন।

এতক্ষণ আমাদের সঙ্গে থেকে শুরু থেকে শেষ পর্যন্ত পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। এরকম আরো পোস্ট পেতে আমাদের ওয়েব সাইটটি ফলো করুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩